সময়ের জনমাধ্যম

এবার ভোটের মাঠেও জিতলেন সাকিব আল হাসান

Last Updated on 9 months by admin

জেলা প্রতিনিধি, জাজিরা নিউজ: শুধু খেলার মাঠেই নয় এবার রাজনীতির মাঠেও নিজেকে প্রমাণ করলেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। প্রথমবার জাতীয় সংসদ নির্বাচনে এসেই বাজিমাত করেছেন জাতীয় দলের অধিনায়ক। মাগুরা-১ আসন থেকে বিপুল ভোটে জিতে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

মাঠের ক্রিকেটে আলোচনাটা জমিয়ে রাখেন সাকিব, আর মাঠের বাইরে থেকে সাকিবকে সাহস যুগিয়ে যান তারই স্ত্রী উম্মে আহমেদ শিশির। এবার রাজনীতির বিজয়েও সাকিবের পাশে স্ত্রী শিশির। ভোটের মাঠে সাকিবের বিজয়ের পর নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে সাকিবকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে একটি পোস্ট দিয়েছেন শিশির।

ফেসবুক স্ট্যাটাসে সাকিবকে অভিনন্দন জানিয়ে শিশির লিখেছেন, ‘একটা নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী। তুমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই বিজয়ী হয়েছিলে। যদিও আমি সেখানে ছিলাম না তবে আমার সমর্থন সবসময় তোমার পাশে ছিল। মাগুরার লোকদের অসংখ্য ধন্যবাদ নিজেদের ঘরের ছেলে এতটা ভালোবাসা এবং সম্মান দিয়ে বরণ করার জন্য।’

রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন সাকিব। মাগুরা-১ আসনের ১৫২ কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে ১ লক্ষ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের কাজী রেজাউল ইসলাম পেয়েছেন ৫ হাজার ৯৯৩ ভোট।