সময়ের জনমাধ্যম

চট্টগ্রামে বিপিএল এর হাইভোল্টেজ ম্যাচে সাকিব-তামিম লড়াই

Last Updated on 7 months by admin

স্পোর্টস ডেস্ক, জাজিরা নিউজ: জমজমাট লড়াইয়ে এক উইকেটে জিতেছে রংপুর। তবে এর মধ্যে আলোচনায় সাকিব আল হাসান ও তামিম ইকবাল। একসময়ের বন্ধু এই দুই ক্রিকেটারের সম্পর্কের অবনতির কথা এখন প্রকাশ্যে। সোমবার তামিম আউট হন সাকিবের বলে।

তখন হাত মুঠো করে উদযাপন করেন সাকিব। এরপর রংপুরের ইনিংসে অনেকটা একইরকমভাবে উদযাপন করতে দেখা যায় তামিমকে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় বইছে।

ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। রংপুর রাইডার্সের সাকিব আল হাসান আউট হওয়ার পর ফরচুন বরিশালের তামিম ইকবাল উদ্যাপন করছেন। এর সঙ্গে জুড়ে দেওয়া হয় সাকিবের স্পেলের প্রথম বলে তামিমের আউট হওয়ার দৃশ্যও। সাম্প্রতিক সময়ের দুজনের সম্পর্কের তিক্ততার কারণেই রংপুর-বরিশালের খেলাটাই হয়ে উঠেছিল সাকিব-তামিম লড়াই।

রংপুরের বিপক্ষে বেশ ভালো শুরু করেছিলেন তামিম ইকবাল। ১৯ বলে ৩ চার ও ২ ছক্কায় ২০ বলে ৩৩ রান করেন তিনি। এর মধ্যে পঞ্চম ওভার করতে আসেন সাকিব। তার প্রথম বলেই তুলে মারতে গিয়ে ক্যাচ দেন তামিম। বৈরিতার কারণে সাকিবকে বেশি জোর দিয়ে খেলতে গিয়েই এমন পরিণতি?

সংবাদ সম্মেলেন প্রশ্ন শুনে মুশফিকের জবাব, ‘এর আগে কি তামিম সাকিবের বলে আউট হয় নাই বা তামিম সাকিবের বলে ছক্কা মারে নাই? এটা কিছুই না। আপনারা যদি ওই বিষয়টা ওইভাবে দেখেন তাহলে হতে পারে। যদি না দেখেন তাহলে এটা ক্রিকেটের একটা ব্যাপার। ’