সময়ের জনমাধ্যম

ছিনতাইয়ের প্রস্তুতিকালে মিরপুরে ৩ যুবক গ্রেপ্তার

Last Updated on 10 months by admin

রাজধানীর মিরপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়। শুক্রবার (১ ডিসেম্বর) সকালে মিরপুর মডেল থানার ১০ নম্বর সেকশনের ঝুটপট্টি রাব্বানী হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন, মো. হৃদয় (১৯), মো. রুমান (২০) এবং মো. সুজন (১৯)। তাদের মধ্যে সুজন ও রুমান গার্মেন্টকর্মী। আর হৃদয় সিএনজি চালক।

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, শুক্রবার ভোরেও তারা এমন যাত্রীর অপেক্ষায় ছিলেন। ভোর ৫টার দিকে রাব্বানি হোটেলের সামনে ঘুরোঘুরি করলে পুলিশের সন্দেহ হয়। তাদের থামতে বললে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের তল্লাশি করে ৩টি চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

জানা যায়, তারা শুধু ছুটির দিনের রাতেই ছিনতাই করেন। সাধারণত বৃহস্পতিবার রাত এবং শনিবার ভোরই তাদের প্রধান টার্গেট। বৃহস্পতিবার রাতে অনেকেই ঢাকা ছেড়ে বাড়ি যায়, আবার অনেকেই ঢাকায় আসেন। এসব যাত্রীদেরই টার্গেট করেন হৃদয় ও তার সহযোগীরা। বৃহস্পতিবার ও শুক্রবার সারা রাত তারা ঘুরে বেড়ান এবং টার্গেট ঠিক করেন। এ ধরনের কোনো যাত্রী একা পেলেই চাকু ধরে সব ছিনিয়ে পালিয়ে যান।

Reendex

Must see news