জাজিরা নিউজ

তথ্য ও প্রযুক্তিতে পিছিয়ে পড়া সাধারন মানুষ ও প্রবাসী বাংলাদেশী সহ প্রয়োজনীয় তথ্য বহুল সকল সংবাদ মানুষের কাছে তুলে ধরার প্রচেষ্টায় আমাদের অনলাইন ভিত্তিক “জাজিরা নিউজ’” এর পথচলা শুরু। স্বনামধন্য বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া থেকে অভিজ্ঞতা প্রাপ্ত আমাদের সাংবাদিক দলটির প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে “জাজিরা নিউজ’”।

আমাদের “জাজিরা নিউজ’” এর ওয়েব পোর্টাল ছাড়াও ফেসবক পেজ, ইউটিউব চ্যানেল, লিংকডইন, ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোস্যাল মিডিয়া আমাদের সংবাদ তুলে ধরা হয়। মানুষের আস্থায় পেজভিউর হিসাবেও আমাদের ওয়েবসাইট এগিয়ে যাচ্ছে দ্রুত গতিতে।

অনলাইন নিউজ পোর্টাল “জাজিরা নিউজ’” এর আত্মপ্রকাশ ২০২২ এর পহেলা ডিসেম্বর । স্বাধীন, দলনিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ, একটি অনলাইন নিউজ পোর্টাল “জাজিরা নিউজ’” হিসেবে যাত্রা শুরু।

পত্রিকা প্রকাশের সূচনা থেকেই শ্রেণি, বয়স, লিঙ্গ, সম্প্রদায় ও মতবিশ্বাস-নির্বিশেষে সবার তথ্য ও মতামতের চাহিদার প্রতি “জাজিরা নিউজ’” সচেতন। প্রবাসী বাংলাদেশী, তথ্য ও প্রযুক্ত, সুশিক্ষিত জাতির উন্নতির প্রয়াসে “জাজিরা নিউজ’” সংবাদ পরিবেশন করে যাচ্ছে । “জাজিরা নিউজ’” সাংবাদিকতার লক্ষ্য আপামর জনমানুষের সৃষ্টিশীল উদ্যোগের সহযোগিতা এবং ভবিষৎ উন্নয়ন।

একদল সৃষ্টিশীল সাংবাদিক “জাজিরা নিউজ’” প্রতিষ্ঠা হয়।
শ্রেণি, বয়স, লিঙ্গ, সম্প্রদায় ও মতবিশ্বাস-নির্বিশেষে সবার তথ্য ও মতামতের চাহিদার প্রতি সর্বদাই আমরা সচেতন।।

ট্রেইনিং ইনস্টিটিউট
মানবিক সহযোগিতামূলক কর্মসূচি পরিচালনার জন্য “জাজিরা নিউজ” প্রতিষ্ঠা করেছে “হামিদা ট্রেনিং ইনস্টিটিউট”। প্রশিক্ষিত জাতি দেশের সম্পদ এই আলোকে প্রবাসী বাংলাদেশী ও তথ্য ও প্রযুক্তিতে দেশের মানুষকে সহযোগিতা করাই এর মূল্য লক্ষ্য।