সময়ের জনমাধ্যম

মোস্তাফিজের মাথায় পাঁচ সেলাই, আপাতত শঙ্কামুক্ত

Last Updated on 7 months by admin

স্পোর্টস ডেস্কঃ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মোস্তাফিজুর রহমান বিপিএলের বিরতির দিনে অনুশীলনে এসেছিলেন। কিন্তু বলের আঘাত লেগে তাকে যেতে হয়েছে হাসপাতালে।

রোববার (১৮-০২-২০২৪) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় ম্যাথু ফোর্ডের শটে বল লাগলে মাথায় আঘাত পান মোস্তাফিজ। তখন তিনি লিটন দাসকে নেটে বল করে বোলিং মার্কে ফিরছিলেন। পরে এই বাঁহাতি পেসারকে স্ট্রেচারে তুলে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও জাহিদুল ইসলাম সজল চট্টগ্রামে ইম্পেরিয়াল হাসপাতালে সাংবাদিকদের বলেন, ‘লেসারেশন হয়েছিল লেফট সাইডে। আমরা উনাকে হাসপাতালে নিয়ে আসার পর ইমার্জেন্সিতে টেক কেয়ার করি। এরপর সিটি স্ক্যান সম্পন্ন করি। সিটি স্ক্যানে কোনো ইন্টারনাল ব্লিডিং পাওয়া যায়নি। যা যা ইনজুরি ছিল, সেটি এক্সটারনাল ব্লিডিং ছিল। ’

মোস্তাফিজের মাথায় মোট পাঁচটি সেলাই লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসক। তাকে রাখা হয়েছে পর্যবেক্ষণে। তবে আপাতত মোস্তাফিজকে নিয়ে স্বস্তির খবরই দিচ্ছেন কুমিল্লার চিকিৎসক সজল। মোস্তাফিজ কথাও বলতে পারছেন বলে জানিয়েছেন তিনি।

তবে মোস্তাফিজকে নিয়ে এখন বিসিবির মেডিকেল বিভাগের দুশ্চিন্তা তার মাথায় বলের আঘাত পাওয়া নিয়ে। বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, মোস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্ট ভালো। কোনো ইন্টারনাল ইনজুরি নেই। এক্সটারনাল ইনজুরি আছে। সেলাই লেগেছে পাঁচটার মতো। কিন্তু যেহেতু মাথার চোট, সে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে।

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে খেলেছেন মোস্তাফিজ। এবারের বিপিএলে এখন পর্যন্ত তার শিকার ১১ উইকেট। ৩২ রান খরচায় ৩ উইকেট চলতি বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।