সময়ের জনমাধ্যম

হিরো আলম ডিবি কার্যালয়ে

হিরো আলম অভিযোগ নিয়ে গিয়েছেন ডিবি কার্যালয়ে । ছবি: সংগৃহীত

Last Updated on 7 months by admin

বিনোদন ডেস্ক, জাজিরা নিউজ: অমর একুশে বইমেলা প্রাঙ্গণ থেকে বিতাড়িতের ঘটনায় অভিযোগ দিতে ডিবি কার্যালয়ে গিয়েছেন আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ডিবি কার্যালয়ে উপস্থিত হন তিনি।

এ বিষয়ে হিরো আলম বলেন, “একজন মানুষকে কোনো জায়গা থেকে কেউ বের করে দেওয়ার অধিকার রাখেন না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে ইভটিজিং মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি।”

এর আগে বুধবার বিকেল ৪টার দিকে বইমেলায় যান হিরো আলম। তখন পাঠক-দর্শনার্থীদের ভিড় ছিল। নিজের লেখা বই হাতে নিয়ে পাঠকদের কিনতে উৎসাহিত করেছিলেন। হঠাৎ একদল দর্শনার্থী তাকে “ভুয়া, ভুয়া” ও “ছি ছি” দুয়োধ্বনি দিতে শুরু করেন। এক পর্যায়ে নিজেই বইমেলা থেকে বের হয়ে যেতে উদ্যত হন। এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে বইমেলা থেকে বেরিয়ে যেতে সাহায্য করেন।

উল্লেখ্য, কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত মুশতাক-তিশা, ডা. সাবরিনাকে একইভাবে বের করে দেন সাধারণ দর্শনার্থী ও পাঠকরা।

হিরো আলম সময় সংবাদকে বলেন, ‘আমার সঙ্গে কারো কোনো সমস্যা নাই। আমি একটা স্টলে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ কিছু ছেলে ভুয়া ভুয়া বলে চিৎকার শুরু করে।’ তারা কারা জানতে চাইলে তিনি বলেন, ‘তারা বইমেলার স্টলগুলোরই পোলাপান। এরা চায় না বইমেলায় কোনো সেলিব্রিটি যাক। এ রকম কাজ করে তারা বইমেলা নিয়ে একটা বিতর্ক সৃষ্টি করতে চায়। এদের বিরুদ্ধে একটা ব্যবস্থা নিতে হবে।’

কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম বলেন, “আমি সবার কাছে জানতে চাই ‘ভুয়া’ শব্দের অর্থ কী? ভুয়া বলার মতো আমি কী করেছি? ভুয়া ভুয়া স্লোগান যারা দেয় তারা কারা? আর এ ধরনের কর্মকাণ্ড দেখেও পুলিশ কেন নীরব থাকে?”