সময়ের জনমাধ্যম

চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণের অভিযোগে ৪ জন গ্রেপ্তার

Last Updated on 3 months by zajira news

নিউজ ডেস্ক, জাজিরা নিউজ: সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসে তরুণীকে ধর্ষণের ঘটনায় ট্রেনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এস এ করপোরেশনের আরও এক কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুন) আবদুর রবকে গ্রেপ্তারের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম। তিনি বলেন, চলন্ত ট্রেনের খাবার বগিতে তরুণী ধর্ষণের ঘটনায় আবদুর রবকে নোয়াখালীর বেগমগঞ্জের কুতুবপুর থেকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর আবদুর রব পালিয়ে তাঁর এক আত্মীয়ের বাসায় আত্মগোপন করে ছিলেন।

এর আগে এ ঘটনায় এস এ করপোরেশনের আরও তিন কর্মীকে গ্রেপ্তার করে রেলওয়ে পুলিশ। একই ঘটনায় ট্রেনের পরিচালক (গার্ড) আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে। এদিকে বুধবার রাতে রেলওয়ের পূর্বাঞ্চলের প্রধান বাণিজ্যিক ব্যবস্থাপকের কার্যালয় থেকে এস এ করপোরেশনের কার্যক্রম স্থগিত করার আদেশ জারি করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তার খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের অন্য তিন কর্মী হলেন- মো. জামাল (২৭), মো. শরীফ (২৮) ও মো. রাশেদ (২৭)।

গতকাল বুধবার ভোর সাড়ে চারটায় উদয়ন এক্সপ্রেসে এই ধর্ষণের ঘটনা ঘটে। চলন্ত ট্রেনটি ওই সময় লাকসাম এলাকা পার হচ্ছিল। ভোরে এ ঘটনা ঘটলেও বিষয়টি জানাজানি হয় সন্ধ্যার পর। উদয়ন এক্সপ্রেস সিলেট থেকে মঙ্গলবার রাত ১০টায় চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসে। চট্টগ্রামে পৌঁছায় গতকাল সকাল আটটায়।

রেলওয়ে পুলিশের তথ্য অনুযায়ী, ওই তরুণী উদয়ন এক্সপ্রেসে করে চট্টগ্রামে আসছিলেন। তিনি সিলেট থেকে উঠে খাবারের বগিতে অবস্থান করেন। ওই সময় খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের কয়েকজন কর্মী তরুণীকে প্রথমে উত্ত্যক্ত এবং পরে ধর্ষণ করেন বলে অভিযোগ করেন। ওই তরুণী আত্মীয়দের সঙ্গে ভৈরবে থাকেন। তবে তিনি সিলেটে গিয়েছিলেন ভাইয়ের বাসায়। তার বাড়ি বান্দরবানে। তিনি বাড়িতে যাওয়ার জন্যই চট্টগ্রামে আসছিলেন।